বিশেষ সতর্কীকরণ


পড়তে ভালো লাগবে না , পড়তে গিয়ে ভাবতে বসলে তো গেলো গঙ্গা স্নানেও পাপ শুদ্ধি হবে না । তাই বিশেষ সতর্কীকরণ "পড়তে নেই, নইলে ভালো থাকতে নেই"

Friday, December 21, 2012

আন্তাবড়ি - ১



- ও দাদা আপনি হাটতে যাচ্ছেন ?
- অন্ধ নাকি দেখছেন না হাটছি !
- আহা আমি এ হাটার কথা বলিনি
- তবে কি গড়িয়াহাটা-র কথা র বলছেন ।
- আঃ রসিকতা করছেন কেন ?
- রসিকতা তো আপনি করছেন মশাই ।
- অমনি বললেই হল ? আমাকে হাটতে দেখে জিজ্ঞেস করলেন কেন হাটতে যাচ্ছি কিনা । জানেন না আমি রোজ সকালেই হাটি ।
- ধুত্তেরি আমি কি এই হাটার কথা বলেছি নাকি ?
- বলেননি আবার এই শুরুতেই তো বললেন । “হাটতে যাচ্ছেন”
- আঃ আপনি বুঝছেন না ।
- কেন বুঝতে যাবো ? বুঝে কি উদ্ধার হবে শুনি । কি পরিবর্তন টা আনবেন বুঝিয়ে হ্যাঁ ?
- আমি কখন বললাম আমি পরিবর্তন আনবো ?
- এই যে বলছেন । আপনি এ হাটা নয় অন্য হাটার কথা বলছেন । তা যেটা রোজকার বাইরে তাই তো পরিবর্তন ।
- তা ঠিক কিন্তু আমি কিন্তু তা বলিনি ।
- ও তাহলে আপনি ঠিক বলেননি স্বীকার করছেন তো ? আমিও জানতুম আপনি ভুল বলছেন ।
- কি যাতা বলছেন? ভুল কি বললাম ?
- কেন আপনি তো বললেন যে আমি ঠিক বললাম ।
- তাই বলে কি আমি ভুল বললাম ?
- ঠিক আছে আমিও ঠিক, আপনিও ঠিক । শান্তি ।
- হ্যাঁ সেটাই তো বলছি ।
- সেটা ঠিক বলছেন ?
- মনে তো হয় ।
- কেন সন্দেহ কি সে ?
- কি সে আবার সন্দেহ হতে যাবে ?
- ওই যে কি মনে হয় ঠিক করে উঠতে পারছেন না ।
- আমি তো শুধু বলছিলাম......
- কি বলছেন দেখা তো গেলো । আর কিছু বলতে হবে না । হা হা হা ।
- ঠিক আছে তবে থাক আর বলবো না ।
- চলুন হেটে আসি বাকি টা ।
- হ্যাঁ রোজই তো হাটছি ।

2 comments:

FEEL FREE TO WRITE WHAT REALLY YOU ARE FEELING .. I WONT MIND IF IT IS CRAP ;)