বিশেষ সতর্কীকরণ


পড়তে ভালো লাগবে না , পড়তে গিয়ে ভাবতে বসলে তো গেলো গঙ্গা স্নানেও পাপ শুদ্ধি হবে না । তাই বিশেষ সতর্কীকরণ "পড়তে নেই, নইলে ভালো থাকতে নেই"

Thursday, June 21, 2012

হেমলক সোসাইটি - একটি না দেখা রিভিউ

কাল বেরুচ্ছে , যেতে পারবো না এখুনি কিন্তু ফাজলামি মারতে বড় ইচ্ছে । তাই কিছু কথা ।

মহাশয় এর শুরু বিখ্যাত না হয়েই "অটোগ্রাফ" দিয়ে, আর সেটা বাজারজাত করা মাত্রই রাতারাতি বিখ্যাত , তারপর তো "বাইশে শ্রাবণ" এর বাঁশ প্রায় প্রতিটা বাঙ্গালীর আদ্যপ্রান্ত শুদ্ধিকরণ করে ছেড়ে দিয়েছে , আর তিনিই আগামী কাল রথের দড়ি টানা শেষ হতেই টানতে টানতে নিয়ে হাজির করছেন এক দঙ্গল আত্মহত্মায় ইচ্ছুক ছেলে, পুলে, কাকু, কাকীমা জে,ঠা জেঠিমা দের । বেনীমাধব শীল থেকে অদ্যবধি যিত্না পঞ্জিকা বেরিয়েছে সেই রঙটাকেই বেছে নিয়েছেন মহাশয় তার "হেমলক সোসাইটি"-র ব্যানারে, কেন তা জানিনা, নিশ্চয় কারণ থাকবে, না থাকলেও তৈরী হবে । তবে সেই রংটাই পাবলিক অলরেডি হেভভি খেয়ে ফেলেছে তাই কার্যকারণ সম্পর্ক টা নিয়ে অতটা দুশ্চিন্তা নেই । শুধুমাত্র মমসম খ্যাপা গোষ্টি কে নিয়ে সমস্যা । আমাদের প্রিয় পরম দ তার চরম অ্যাক্টিং ক্যাপা নিয়ে আবার নিশ্চয় কাঁপিয়ে দিয়েছেন । কোয়েল দি তার "পাগলু" ছাগলু দের সামলে কালো কার্ডিগানে একটু অন্যরকম হতে চেষ্টা করেছেন । আর ইত্যাদি ইত্যাদি যার যারা আছেন চমকে দেওয়ার মত মাল মশলা তাদের কাছেও সমান ভাবে রেডি থাকবে এটা চোখ বন্ধ করে বিশ্বাস করে নিলুম আপাতত । সুতরাং "হেমলক সোসাইটি " বং সোসাইটি-র মনে লক হতে কতটা সক্ষম হয়ে দেখার । তাই সকলের ব্যাপার টা কি পাকিয়েছে সকলের হলে গিয়ে দেখা "উচিত অবশ্যই" । কারা কারা যাচ্ছ ?

2 comments:

  1. hemlock society theke apatoto shohosro jojon doore achhi, mane west bengal theke doore achhi tai kono bangla movie nie duto kotha sunte ba sonate valo laage. apnar kotha gulo sunteo valo laglo, valo suniechhen duto kotha. ebar sochokkhe proman nie eshe kotha shonan, opekkhay roilam...

    ReplyDelete
    Replies
    1. DEAR ANINDITA,

      ITS NICE TO GET YOUR RESPONSE. I WILL DEFINITELY WRITE ANOTHER REVIEW AFTER ITS VISUALIZATION. :) TILL THEN KEEP VISITING MY BLOG. I MISSED TODAY'S FIRST DAY SHOW BUT WILL DEFINITELY TAKE A LOOK BEFORE IT GOES AWAY FROM THE HALLS. :)

      Delete

FEEL FREE TO WRITE WHAT REALLY YOU ARE FEELING .. I WONT MIND IF IT IS CRAP ;)