বিশেষ সতর্কীকরণ


পড়তে ভালো লাগবে না , পড়তে গিয়ে ভাবতে বসলে তো গেলো গঙ্গা স্নানেও পাপ শুদ্ধি হবে না । তাই বিশেষ সতর্কীকরণ "পড়তে নেই, নইলে ভালো থাকতে নেই"

Sunday, July 15, 2012

ত্বমসি মম

আজকে যখন মীরাক্কেল-এর আপাত অন্তীম দিবসে সবাই গভীর  শোক পালনে নিজ নিজ ওয়ালে ব্যস্ত আমার তখন এই ন্যাকামিটা করতে খুব ইচ্ছে হল।  তোমরা কতটা ন্যাকা আমি জানি না ।  তবে হলে ক্ষতি নেই ।


ভোরের আলোতে দেখেছি, আমি রাত্রির ছায়া পথ
এলোমেলো কত চিন্তার ভীড়ে জমে গেছে জানজট;
তারা-রাও নাকি ভালোবেসে রোজ হাতছানি দেয় কাছে
তবু পুড়িনি আমি, তোমার জন্য ভালোবাসা রাখা আছে ।।

আর কিছু হতে পারতো যদি অতীত নিত শোধ
বর্তমানের বিদ্রুপটাকে করে দিতো নির্বোধ
চাইনি আমি শান্ত মনন, সুখী গৃহকোণ
তাই বেঁচে আছি তোমার জন্য; মৃত্যুর প্রতিক্ষণ ।।

সীমাহীন এক গতিপথে হাটি রোজনামচায় স্মৃতি
হিসেব রাখিনি সব হারালেও কত লাভ কত ক্ষতি?
প্রথম সে পাওয়া, অচ্ছ্যুৎ থাক, হৃদয়ের কারাগারে
বন্দি আমি তোমার জন্য, বলি অস্ফূট স্বরে ।।



No comments:

Post a Comment

FEEL FREE TO WRITE WHAT REALLY YOU ARE FEELING .. I WONT MIND IF IT IS CRAP ;)